• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৭ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন


প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৩, ৯:১৯ অপরাহ্ন / ৩৪
গোপালগঞ্জের মুকসুদপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ গোপালগঞ্জে শীতের তীব্রতা বাড়ায় আটটি (০৮) স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম চলছে। গভীর রাতে পথে পথে ছিন্নমূল ও শীতার্ত মানুষ খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিচ্ছে গোপালগঞ্জের এক ঝাঁক তরুণ স্বেচ্ছাসেবী। রোববার গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় শীতবস্ত্রহীন থাকা অসহায়, হতদরিদ্র, পথশিশু ও প্রতিবন্ধী মানুষের মাঝে দুই (০২) শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

মুকসুদপুর ক্লাব, গোপালগঞ্জ-এর প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব বাবু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুকসুদপুর ক্লাবের উপদেষ্টা কানতারা খান, জহির হাসান টিটো মিয়া, প্রফেসর বাবর, জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠের সম্পাদক সহিদুল ইসলাম, মানবিক চেয়ারম্যান শফিকুল ইসলাম টুটুল, কুটি খান, সুজন সিকদার, রুদ্র মাহমুদ রাসেল, আরমান খান জয়, রেজাউল করিম, ইকবাল মিয়া, ইমরান, রুবেল, রাকিব, রোমান, মুস্তাফিজুর রহমান প্রমুখ। প্রচণ্ড শীতের মধ্যে শীতবস্ত্র পেয়ে স্বস্তি প্রকাশ করেন অসহায় শীতার্ত মানুষগুলো।

এ বিষয়ে সূর্য শিশির ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুল বলেন, মানুষকে দান করবার জন্য অনেক অর্থের প্রয়োজন নেই। প্রয়োজন শুধুমাত্র একটি দানশীল মনের। সে স্প্রিরিটকে হৃদয়ে ধারণ করে সেচ্ছাসেবী সংগঠনগুলো কাজ করে যাচ্ছে। যা চলমান থাকবে। পাশাপাশি সমাজের বিত্তবান মানুষদের উচিত ছিন্নমূল-শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো। এখন পর্যন্ত গোপালগঞ্জ জেলা ব্যাপী প্রায় পাঁচ শত (০৫) শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গোপালগঞ্জ বন্ধু মহল, সূর্য শিশির ফাউন্ডেশন, আমাদের গোপালগঞ্জ ব্লাড ব্যাংক, মামাস, চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংক, মুকসুদপুর ক্লাব, স্বপ্ন মঞ্চ ক্লাব, ইউএসডি ফাউন্ডেশন সহ সবার সম্মিলিত প্রচেষ্টায় এ উদ্যোগটি নেওয়া হয়েছে বলেও জানান সংশ্লিষ্টরা।