• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৩ পূর্বাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের অভিযানে ১৩ আসামী গ্রেফতার


প্রকাশের সময় : অগাস্ট ১১, ২০২১, ১০:০৭ অপরাহ্ন / ১৬৯
গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের অভিযানে ১৩ আসামী গ্রেফতার

ফকির মিরাজ আলী শেখ,গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে পুলিশের অভিযানে মাদক মামলায় ১ জন, ডাকাতি মামলায় ১ জন, জুয়া আইনে ৭ জন, গ্রেফতারী পরোয়ানার ৪ সহ মোট ১৩জন আসামী গ্রেফতার করা হয়েছে।

বুধবার ১১ আগস্ট মুকসুদপুর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, মুকসুদপুরের বিভিন্ন স্থানে অভিযানে ১৩ জন আসামী গ্রেফতার করা হয়।
মঙ্গলবার রাতে মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম, এসআই শওকত, এসআই শাহজাহান, এসআই আতিয়ার রহমান, এসআই মুক্তার, এএসআই দিদার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজা ও ওয়ারেন্ট ভুক্ত আসামী আচারপাড়া গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস (৩০) কে গ্রেফতার করা হয়। দস্যুতা মামলা ও ওয়ারেন্ট ভুক্ত আসামি বামনডাঙ্গা গ্রামের মৃত হারেজ খানের ছেলে শামিম খান কে ফরিদপুর থেকে গ্রেফতার করে সিন্দিয়াঘাট পুলিশ। গভীর রাতে টেংরাখোলা থেকে জুয়াখেলার অপরাধে মাসুদ মোল্যা, রাজু মোল্যা, মাহমুদ মোল্যা, ওলিদ মোল্যা, সাইমন শরীফ, রবিউল শেখ ও আকরাম শেখ কে গ্রেফতার করা হয়।
এছাড়াও আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা মূলে তানভির আহম্মেদ, জনি গাজী ও রুমি বেগমকে গ্রেফতার করা হয়।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া সংবাদকর্মীদের জানান, আসামীদের বিভিন্ন অপরাধে গ্রেফতার করে গোপালগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ বাহিনীর আইজি, ডিআইজি মহোদয়ের নির্দেশনা মোতাবেক সকল অপরাধ নিয়ন্ত্রনে মুকসুদপুর থানা পুলিশ কাজ করে যাচ্ছে।