• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে অন্যজনের স্ত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের ছবি ভাইরাল হওয়ায় এলাকায় উত্তেজনা পরিবেশ বিরাজ করছে


প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৩, ২:৪৮ পূর্বাহ্ন / ৬৭
গোপালগঞ্জের মুকসুদপুরে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে অন্যজনের স্ত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের ছবি ভাইরাল হওয়ায় এলাকায় উত্তেজনা পরিবেশ বিরাজ করছে

শহিদুল ইসলাম শহিদ,মুকসুদপুর,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের ৬৭নং সরকারী উজানী কালিবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দুই সন্তানের জনক নিউটন সরকার অন্য একজনের স্ত্রী দুই সন্তানের জননীর সাথে দীর্ঘদিন যাবৎ পরকিয়া সম্পর্কে লিপ্ত রয়েছে। পরকিয়া সম্পর্কের কারনে দুইজন প্রতিনিয়ত অনৈতিক অবৈধ ভাবে মেলামেশা করে আসছে বলে এলাকার মানুষ জানিয়েছেন।

কয়েক দিন আগে দুইজনের অনৈতিক মিলামেশার একটি ছবি মোবাইল ফোনে ভাইরাল হওয়াতে সহকারী শিক্ষক নিউটন সরকার কে নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে। বিদ্যালয়ের ছাত্রছাত্রীর অভিভাবকদের মধ্যে ব্যাপক অসন্তুষ্ট দেখা দিয়েছে।

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল রোমানের সাথে স্থানীয় কয়েকজন সাংবাদিক উক্ত স্কুলে গিয়ে জিজ্ঞেসাবাদ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং ওই দূশ্চরিত্র শিক্ষককে বিদ্যালয়ের মধ্যে প্রবেশ করতে না দেয়ার জন্য অভিভাবকরা চাপ সৃষ্টি করেছে বলেও তিনি জানিয়েছেন। ঘটনার পর হতে নিউটন সরকার স্কুল হতে ৩ দিনের ছুটি নিয়ে গা ঢাকা দিয়েছেন।সাংবাদিকরা তার সাথে মোবাইল ফোনে অনেক বার যোগাযোগ করার চেস্টা করলেও সে ফোন রিসিভ করেনি। তার গ্রামের বাড়ী মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের শার্শাকান্দি গ্রামে গেলেও তার ঘর তালাবদ্ধ থাকায় তাকে বাড়ীতে পাওয়া যায়নি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি হাসান শরীফ পিনু বলেছেন সহকারী শিক্ষক নিউটন সরকার যে অসামাজিক কাজ করেছে তা লজ্জাজনক ঘটনা এবং তার দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া উচিত। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা প্রশাসনের কাছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্যদের রেজুলেশনের মাধ্যমে আবেদন করা হবে বলে তিনি মোবাইল ফোনে সাংবাদিকদের জানিয়েছেন।