• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জের বোড়াশী ইউনিয়নে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে জমবে নির্বাচনী লড়াই


প্রকাশের সময় : জুলাই ৫, ২০২২, ১১:৫০ অপরাহ্ন / ১৫৪
গোপালগঞ্জের বোড়াশী ইউনিয়নে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে জমবে নির্বাচনী লড়াই

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ সদ্য শেষ হয়েছে নবগঠিত গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন। পৌরসভার আয়তন সম্প্রসারিত হওয়ায় কমে গেছে বোড়াশী ইউনিয়নের আয়তন। কমেছে ভোটার সংখ্যাও। তারপরেও প্রার্থীরা বসে নেই। মাঠ ছাড়ছেন না কেউই। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন সম্ভাব্যপ্রার্থীরা এবং অলিগলি বিভিন্ন স্থানে তাদের ব্যানার, ফেস্টুন টাঙ্গিয়ে ভোটারদের জানাচ্ছেন অগ্রিম ঈদের শুভেচ্ছা। ঈদের পরেই হতে পারে বোড়াশী ইউনিয়নের নির্বাচন। এমনটাই আশা করছেন প্রার্থী, ভোটারসহ সকল মহল।

নির্বাচনের হাওয়া কেমন বইছে তা জানার জন্য সরেজমিনে গিয়ে বোড়াশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এমএম মনীর আহমেদ ননী ও সাবেক চেয়ারম্যান শেখ নাসিমুল গনির সাথে আলাপ করে জানা গেছে, নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন তারা। দলীয় মনোনয়ন না দিয়ে যদি উম্মুক্ত করে দেওয়া হয় তবে তারা প্রার্থী হবেন।

সাধারন ভোটারদের সাথে আলাপ করে জানা গেছে বোড়াশী ইউনিয়নের চেয়ারম্যান পদে ওই দুই প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বীতা হবে। নির্বাচনী কৌশলে যিনি এগিয়ে থাকবেন তারই হবে জয়। নির্বাচনে আরও একজন প্রার্থী হতে পারেন। তার নাম লিমন আহমেদ মোল্ল্যা। তিনিও আগাম প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

ভোটার সংখ্যা ও আয়তন কমে যাওয়ায় নির্বাচনের ওপর প্রভাব কিছুটা পড়বে তবে তা কাটিয়ে ওঠার জন্য প্রার্থীরা নিশ্চয়ই তাদের প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে আশা করছেন বোড়াশী ইউনিয়নের ভোটাররা।