• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সুরক্ষা সেবা বিভাগের সচিবের শ্রদ্ধা


প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২২, ৭:০৭ অপরাহ্ন / ৫৯
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সুরক্ষা সেবা বিভাগের সচিবের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের নবনিযুক্ত সচিব আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী।

আজ শনিবার (১৬ জুলাই) দুপুর ১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি পরিবারের অন্যান্য সদস্যদের সাথে নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে তিনি বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) একেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, গোপালগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আশিষ কুমার, গোপালগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো.আবুল কালাম আজাদ, গোপালগঞ্জ কারাগারের জেল সুপার মো. ওবায়দুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. ইলিয়াছ হোসেন, থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল, পাটগাতী ইউপি চেয়ারম্যান শেখ শুকুর আহম্মেদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শেখ ওয়ালিদুর রহমান হিরা প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে সুরক্ষা সেবা বিভাগের নবনিযুক্ত সচিব টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।