• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নড়াগাতি থানা ছাত্রলীগের নব- নির্বাচিত কমিটির শ্রদ্ধা


প্রকাশের সময় : জুলাই ১৫, ২০২২, ১১:১১ অপরাহ্ন / ৫৮
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নড়াগাতি থানা ছাত্রলীগের নব- নির্বাচিত কমিটির শ্রদ্ধা

মোঃ হাচিবুর রহমান,কালিয়া,নড়াইলঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নড়াইল জেলার অন্তর্গত নড়াগাতি থানা ছাত্রলীগের নব -নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার ( ১৪ জুলাই) দুপুরে সংগঠনের সভাপতি মঞ্জুরুল চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ নাসিম শেখের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে নেতাকর্মীরা। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন,কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান ( হিরা),কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জামান হোসেন জন,নড়াগাতি থানা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি মোঃ আলাউদ্দিন চৌধুরী,জননী গ্রুপের চেয়ারম্যান মোঃ আবুল হাসান, পহরডাঙ্গা ইউপির চেয়ারম্যান মল্লিক মাহমুদুল, বাঐসোনা ইউপি চেয়ারম্যান মোঃ চুন্নু শেখ,ইউপি সদস্য মিটু শেখ, নড়াইল জেলা ছাত্রলীগের সহ- সভাপতি মোঃ তরিকুল ইসলাম,শরিফুল ইসলাম অন্তর,সহ- সম্পাদক নাইম ইসলাম,কালিয়া পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রসান্ত দাস সহ আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ২৮ শে জুন রাতে বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা শাখার সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নড়াগাতি থানা শাখার মজুরুল চৌধুরীকে সভাপতি, মোঃ নাসিম শেখকে সাধারণ সম্পাদক, কলিমুজ্জামান ( কলিম) যুগ্ন সাধারন সম্পাদক,ও মোঃ নাইম ইসলামকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে এ নতুন কমিটি ঘোষণা করা হয়।