• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালক আরমান শেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ


প্রকাশের সময় : মে ১৫, ২০২৪, ১:৫৪ অপরাহ্ন / ৭১
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালক আরমান শেখের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইক চালক আরমান শেখের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি টুঙ্গিপাড়া শাখা।মঙ্গলবার (১৪ মে) বেলা ১১টায় এ কর্মসূচি পালন করেন ইজিবাইক গাড়ির চালকগণ।

টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা মুন্সিরচর গ্রামের বাসিন্দা গণমাধ্যমকর্মী মোঃ তপু শেখের ছেলে নিহত আরমান শেখ (১৯) গত ১১মে শনিবার দুপুর থেকে তাঁর ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ হন। গত রোববার ১২ মে বিকাল ৩টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার দাড়িয়ারকূল নদীর পাড় থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেন।

আরমান শেখের নির্মম হত্যার প্রতিবাদে এবং খুনিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল ১১টার দিকে ইজিবাইক চালকেরা টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাস স্ট্যান্ডে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত একে অপরের হাতে হাত রেখে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি টুঙ্গিপাড়ার সভাপতি মিটু শেখ, সহ-সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মাসুম শেখ, সাংগঠনিক সম্পাদক ইছাক মোল্লা সহ প্রায় ২ শত অটোচালক উপস্থিত ছিলেন।