• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২২, ৬:১৬ অপরাহ্ন / ১২৭
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠান।বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, সৈয়দ মঈনুল হাসান, মো. রেজাউল করিম, শিশির কান্তি রাউৎ , মো. আব্দুল্লাহ আল মামুন, মো. সবুজ উদ্দিন খান, গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন, সওজ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি সহকারী প্রকৌশলী সৈয়দ মুন্তাসীর হাফিজ, সহকারী প্রকৌশলী শিশির কুমার বড়াল সহ সওজ’র অন্যান্য প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

পরে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।