• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে নবনির্বাচিত এমপি এড. রনজিত চন্দ্র সরকারের শ্রদ্ধা


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৪, ১০:২৮ অপরাহ্ন / ৩১
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে নবনির্বাচিত এমপি এড. রনজিত চন্দ্র সরকারের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা, মধ্যনগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এড. রনজিত চন্দ্র সরকার, এমপি। বৃহস্পতিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা করেন।

এ সময় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মুকিব চৌধুরী, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদুস চন্দ্র সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুজিবুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুনজুর খন্দকারসহ তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এড. রনজিত চন্দ্র সরকার নৌকা প্রতীক নিয়ে ১ লক্ষ ১ শত ৭১ ভোট পেয়ে সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা, মধ্যনগর) আসনে জয়লাভ করেন। তার নিকটতম প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতন স্বতন্ত্র প্রার্থী হিসেবে কেটলি প্রতীক নিয়ে ৪৮ হাজার ৩ শত ১৩ ভোট পান।