• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৭ অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শকের শ্রদ্ধা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২২, ১০:৩৬ অপরাহ্ন / ১০৮
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পদোন্নতি প্রাপ্ত ৭ অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শকের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন এবং সশ্রদ্ধ সালাম প্রদান করেছেন বাংলাদেশ পুলিশের পদোন্নতি প্রাপ্ত ৭ অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক।

আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) টুঙ্গিপাড়ায় পৌঁছে তারা বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা জানানো অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শকগণ হলেন, আবু হাসান মুহম্মদ তারিক বিপিএম, ড. হাসান উল হায়দার বিপিএম, মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার), মো. শাহাবুদ্দিন খান বিপিএম (বার), মো. মাহবুবুর রহমান বিপিএম, পিপিএম, ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বিপিএম, মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তারা সকলে ‘৭৫ -এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম বাংলাদেশ পুলিশের বিভিন্ন জেলা ও ইউনিটের পুলিশ সুপার পদমর্যাদার অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শকগণ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।