• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নৌবাহিনীর প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসানের শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ১১:৫৪ পূর্বাহ্ন / ৭১
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নৌবাহিনীর প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসানের শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর নবনিযুক্ত প্রধান ভাইস এডমিরাল এম নাজমুল হাসান, ওএসপি, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি
বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় নৌবাহিনীর একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার ও সশস্ত্র সালাম প্রদান করেন।

এরপর নৌবাহিনী প্রধানের সহধর্মিনী ও বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘ (বিএনএফডব্লিউএ)
-এর প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা সমাধিসৌধের বেদীতে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এসময় খুলনা নৌঅঞ্চলের আঞ্চলিক কমান্ডার, বিএনএফডব্লিউএ খুলনা শাখার চেয়ারম্যান সহ উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এরপর তারা বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে পৃথক পৃথকভাবে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে নৌপ্রধান জাতির পিতার বাড়ি পরিদর্শন করেন।

টুঙ্গিপাড়া সফর শেষে নৌবাহিনী প্রধান খুলনা নৌ অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে যোগদেন। বানৌজা তিতুমীরে আয়োজিত স্ট্যাটিক প্যারেডে নৌবাহিনীর একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে। নৌ প্রধান গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পরিদর্শন শেষে নৌ প্রধান সর্বস্তরের নৌসদস্যদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান এবং খুলনা নৌঅঞ্চলে কর্মরত অফিসারদের সাথে মতবিনিময় করেন।