• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গিমাডাঙ্গা গ্রামের চরপাড়া মিজানুর রহমানের বাড়িতে দুধর্ষ চুরি


প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২৩, ২:১৮ অপরাহ্ন / ৫৭
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গিমাডাঙ্গা গ্রামের চরপাড়া মিজানুর রহমানের বাড়িতে দুধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের চরপাড়া মিজানুর রহমানের বাড়িতে মঙ্গলবার গভীর রাতে দুধর্ষ চুরি হয়েছে। ঘটনার সময় চোরের দল মিজানুর রহমানের বাড়িতে ঘরের সিং খুরে ভিতরে ঢুকে তার স্ত্রী মুন্নি বেগম ও বড় ভাবি সেলিনা বেগমকে হাত-পা বেধে মার ধোর করে নগদ টাকা ও সোনা অলঙ্কার সরিষা জামা কাপড় সহ আনন্য মালামাল ও জরুরি কাগজ পত্র নিয়ে যায়।

ভুক্তভুগী মিজানুর রহমানের স্ত্রী জানান, আমার স্বামী বিল্ডিং নির্মানের জন্য সিটি ব্যাংক গোপালগঞ্জ শাখা থেকে ৪,৫০০০০ টাকা উত্তলন করে বাড়িতে নিয়ে আসে ওই সময় সঙ্গবদ্দ চোররা আমার স্বামীর পিছু নেয়। উত্তোলন কৃত টাকা আমাদের ঘরে রাখা হয় তা টের পেয়ে রাতেই আমাদের ঘরের সিং খুরে সব টাকা ও জিনিস পত্র গুলো সব নিয়ে যায় ।

ভুক্তভুগী সেলিনা বেগম বলেন, আমরা রাতে খাবারের পর ঘুমিয়ে পড়ি রাত আনুমানিক ১২.৩০থেকে ১.০০ দিকে চার পাচ জন সিং খুরে ঘরের ভিতরে ঢুকে প্রথমে আমাদের মুখ বেধে পড়ে হাত পা বেধে ঘরেে টাকা পয়সাসহ সব মাল জিনিস
চুরি করে নিয়ে যায়।

মিজানুর রহমান বলেন যে আমাদের বাড়ি আগে কয়েক বার ও এই চোরেরা চুরি করে। এই পর্যন্ত আমাদের প্রায় ৮-১০ লক্ষ টাকা সহ ক্ষয় ক্ষতি হয়েছে। চুরির এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানায় কয়েক বার সাধারণ ডাইরি করা হয়েছে বলে জানান ভুক্তভুগীর পরিবার।