• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সিএইচসসিপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের শ্রদ্ধা


প্রকাশের সময় : মার্চ ৩, ২০২৩, ৪:০৩ অপরাহ্ন / ৫৩
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সিএইচসসিপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জনিয়েছে বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শুক্রবার দুপুরে বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশনের সভাপতি মো: জাহিদুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানায় নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

এ সময় সংগঠনের সাধারন সম্পাদক মো: নঈম ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রায়হান আলী, ফেরদৌস হোসেন, যুগ্ম সম্পাদক আকরাম চৌধুরী, হুমায়ূন কবির নানক, মহিলা বিষয়ক সম্পাদক সুখী আক্তার, টুঙ্গিপাড়া উপজেলা শাখার সভাপতি মো: হাসিবুর রহমান, সাধারন সম্পাদক শেখ মোর্শেদ আলম সম্রাটসহ দেশের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: নঈম ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কমিউনিটি ক্লিনিকের স্বপ্নদ্রষ্টা ছিলেন। সিএইচসিপি কর্মীরা সাধারন মানুষ ও প্রান্তিক জনগোষ্ঠীর দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিচ্ছে। কিন্তু আমাদের যে সুযোগ সুবিধা পাওয়ার কথা তা আমরা পাচ্ছি না। তাই আমাদের রাজস্বখানতে নিয়ে চাকুরী স্থায়ীকরণের দাবী জানাচ্ছি।

বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশনের সভাপতি মো: জাহিদুল ইসলাম বলেন, আমরা যে হত দরিদ্র মানুষকে সেবা দিয়ে যাচ্ছি না যেন কোনভাবেই বন্ধ না হয়ে যায়। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে এ সেবা বন্ধ করে দিয়েছিল। তাই, কখনো যাতে কোন সরকার এই কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যসেবা বন্ধ করে দিতে না পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানাচ্ছি।