• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৫৩ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা


প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২২, ৬:২৯ অপরাহ্ন / ৪৮
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি)-এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবদুল হামিদ।

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফর সঙ্গী হিসেবে অতিরিক্ত প্রধান প্রকৌশলীর পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় গোপালগঞ্জ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী ইব্রাহিম খলিল ফারুকী, উপ-সহকারী প্রকৌশলী মো. শিহাব উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী লিয়াকত মোল্লা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সংশ্লিষ্ট অন্যান্য ঠিকাদার সহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদনের পর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবদুল হামিদ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর তিনি গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ সহ অন্যান্য প্রকল্পের কাজ পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট প্রকৌশলীদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।