• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

গোপালগঞ্জের  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি পরিদর্শনে বিএমইটি’র মহাপরিচালক


প্রকাশের সময় : জুলাই ২৪, ২০২২, ৯:২১ অপরাহ্ন / ৮৬
গোপালগঞ্জের  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি পরিদর্শনে বিএমইটি’র মহাপরিচালক

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি পরিদর্শন করেছেন বাংলাদেশ জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি) -এর মহাপরিচালক মো.শহিদুল আলম এনডিসি।

আগামী বৃহস্পতিবার (২৮জুলাই) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সদ্যনির্মিত উক্ত প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করার কথা রয়েছে। সেই লক্ষ্যে বিএমইটি -এর মহাপরিচালক মো.শহিদুল আলম শনিবার (২৩ জুলাই) সরেজমিনে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব সেন্টিনিয়াল টিটিসি পরিদর্শনে আসেন। নির্মাণাধীন অবকাঠামো পরিদর্শন শেষে তিনি এ প্রকল্পের কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেন এবং সংশ্লিষ্ট
কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাশেদুর রহমান, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল হাসান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, গণপূর্তের উপবিভাগীয় প্রকৌশলী দীপক চন্দ্র শীল প্রমুখ উপস্থিত ছিলেন।