• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪১ অপরাহ্ন

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা পেলেন জনপ্রশাসন পদক


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২১, ১০:১০ অপরাহ্ন / ১৩৯
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা পেলেন জনপ্রশাসন পদক

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ জনপ্রশাসন পদক এ ভূষিত হলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা। গোপালগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনকালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে জাতীয় পর্যায়ে কারিগরি (ব্যক্তিগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক-২০২১ এ ভূষিত করা হয়েছে।

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০ টায় রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক ২০২০ ও ২০২১ যুগপৎ প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে ওসমানী স্মৃতি মিলনায়তনে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি নিজে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে এ পুরস্কার তুলে দেন।

এর আগে গত ১৮ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম স্বাক্ষরিত একটি ডিও পত্রের মাধ্যমে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা কে বিষয়টি নিশ্চিত করা হয়।

এদিকে গোপালগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা জনপ্রশাসন পদক -২০২১ এ ভূষিত হওয়ার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড হলে গোপালগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।