• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

গোপালগঞ্জের জ‌লিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিভা রানী মন্ডলের মনোনয়ন পত্র দাখিল


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১২:১২ অপরাহ্ন / ১৫
গোপালগঞ্জের জ‌লিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিভা রানী মন্ডলের মনোনয়ন পত্র দাখিল

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউ‌নিয়ন পরিষদের উপ-নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে দলীয় ও স্থানীয় বিপুল সংখ্যক নেতা-কর্মীদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে নির্বাচনী মনোনয়ন পত্র দাখিল করেছেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লী‌গের মহিলা বিষয়ক সম্পাদক শ্রীমতি বিভা রানী মন্ডল।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিভা রানী মন্ডল তার মনোনয়নপত্র রিটানিং কর্মকর্তার নিকট জমা দেন। এসময় ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ, কাশালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলেন, শ্রীমতি বিভা রানী মন্ডল মাননীয় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি’র এর অত্যন্ত আস্থাভাজন ও স্নেহধন্য একজন কর্মী। জলিরপাড় ইউনিয়নবাসী বিভা রানী মন্ডলকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে সে এলাকার সার্বিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে পারবে। তাই আমাদের সকলের উচিত বিভা রানী মন্ডলকে বিপুল ভোটে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত করে এলাকার চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখা।