• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:২২ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৩শ’ কম্বল বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৩, ৬:২৬ অপরাহ্ন / ১২
গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৩শ’ কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ৩শ’ কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার প্রতিনিধি ও অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খোন্দকার আজ জেলার কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের এই কম্বল দুঃস্থ, অসহায় ও শীতার্ত মানুষের হাতে তুলে দেন।

রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচীর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে মো. শহীদ উল্লা খোন্দকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধ্যান-জ্ঞান-স্বপ্ন ছিল এদেশের মানুষকে নিয়ে। তিনি ছোট বেলা থেকেই এদেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। তিনি সব সময় ন্যায়ের পক্ষে কথা বলেছেন। অন্যায়ের প্রতিবাদ করেছেন। যার ফলে তাঁর জীবনের ২৩ বছর জেলে কাটাতে হয়েছে। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।