• ঢাকা
  • সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আগুনে পুড়ে ছাই ৩ ব্যবসা প্রতিষ্ঠান


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২৩, ৬:২৫ অপরাহ্ন / ৩৬
গোপালগঞ্জের কোটালীপাড়ায় আগুনে পুড়ে ছাই ৩ ব্যবসা প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউপি কাচারিভিটা বাজারে আগুনে পুড়ে মেসার্স সোহরাব এন্টারপ্রাইজ, বেবী ফার্মেসী ও নাঈম স্টোর নামের তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ছাই হয়ে গেছে। শুক্রবার (২০ অক্টোবর) রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, নতুন তাজের চায়ের দোকান নাঈম স্টোর থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনতার সহায়তায় এক ঘন্টা যাবৎ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে পুড়ে ভষ্ম হয়ে যায় তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল। আগুন নিভাতে গিয়ে মোক্তার হাওলাদার (২২) নামের এক যুবক আহত হয়। তাকে চিকিৎসার জন্য কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ অগ্নিকান্ডের ঘটনায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন কোটালীপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সিরাজুল ইসলাম। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য বিসিআইসি সার ডিলার সোহরাব হোসেন কাজী ও নতুন তাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করেছেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।