• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৩ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্তদের মাঝে শেখ হেলাল উদ্দিন এমপি’র শীতবস্ত্র বিতরণ


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২২, ৭:৪৬ অপরাহ্ন / ৪২
গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্তদের মাঝে শেখ হেলাল উদ্দিন এমপি’র শীতবস্ত্র বিতরণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) বেলা ১১ টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাগেরহাট-১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন। কোটালীপাড়া উপজেলার ১১ ইউনিয়ন ও পৌর সভা সহ মোট ৫ হাজার পিছ শীতবস্ত্র (কম্বল) অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম।

কোটালীপাড়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা’র সঞ্চালনায় এ সময় কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম হাজরা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক পৌর মেয়র ইলিয়াছ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন সে জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকেই ভোট দিবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের ভালোবাসা রয়েছে। তিনি দেশের মানুষের জন্য পদ্মা সেতু করে দিয়েছেন, আইটি পার্ক নির্মাণ করে দিয়েছেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা করে দিয়েছেন। গরীব ছেলে-মেয়েদের লেখা পড়ার সুযোগ করে দিয়েছেন। বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিয়ে বিশ্বে উজ্জশ দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাই আগামীতেও জনগণের ভোটে আওয়ামী লীগ নির্বাচিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় গিয়ে সরকার গঠন করবে। এছাড়াও তিনি স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে স্বাধীনতার স্বপক্ষের সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করার উদাত্ত আহ্বান জানান।