• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০৫ অপরাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আ. লীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন


প্রকাশের সময় : জুন ৫, ২০২২, ৮:৩০ অপরাহ্ন / ১০৯
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আ. লীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ ও এলাকাবাসী।

আজ রোববার (৫ জুন) বেলা ১১ টায় কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারের সড়কের ওপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এ সময় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা। মানববন্ধনের শত শত নেতাকর্মী ও এলাকাবাসী অংশ নেন।

পরে রামদিয়া আওয়ামী লীগ কার্যালয় চত্বরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন। এ সময় তিনি বলেন, জনৈক কানন বালা গাইনের সাথে জায়গা-জমি নিয়ে রামদিয়া সরকারি শ্রী কৃষ্ণ কলেজের সঙ্গে দ্বন্দ রয়েছে। সেখানে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা, কলেজ কর্তৃপক্ষ কানন বালা গাইনের জায়গা পরিমাপ করে বুঝিয়ে দেন। জায়গার পরিমাপ মেনে নিতে না পেরে কানন বালা গাইন আমার বিরুদ্ধে মিথ্যা মামলা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছেন। যার সঙ্গে আমার কোনো ধরণের সম্পৃক্ততা নেই। ওই সংবাদে আমাকে সংখ্যালঘূ নির্যাতন এবং ভূমিদস্যু হিসেবে আখ্যায়িত করা হয়েছে। প্রকৃতপক্ষে এ ধরণের কোনো ঘটনা ঘটেনি। আমি এর তীব্র নিন্দা জানিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

এ কর্মসূচীতে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো. রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, বেথুড়ী ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান মিয়া, হাতিয়ারা ইউপি চেয়ারম্যান দেব দুলাল বিশ্বাস, যুবলীগের আহবায়ক মো. আমিরুজ্জামান, ছাত্রলীগ নেতা আজাদ হোসেন মৃধা, ঠাকুর বাড়ির শ্রীশ্রী পদ্মনভ ঠাকুর, রবীন্দ্রনাথ ঠাকুর প্রমুখ।