• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ অপরাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানীতে যুগ্মসচিব পদে পদোন্নতি প্রাপ্ত গোপালগঞ্জ জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা প্রদান


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৭:৫৪ অপরাহ্ন / ৪১
গোপালগঞ্জের কাশিয়ানীতে যুগ্মসচিব পদে পদোন্নতি প্রাপ্ত গোপালগঞ্জ জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা প্রদান

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা প্রশাসনের আয়োজনে উপসচিব থেকে যুগ্ম সচিব পদে পদোন্নতি প্রাপ্তিতে বদলী জনিত জেলা প্রশাসক শাহিদা সুলতানা কে বিদায়ী সংবর্ধনা জানানো হয়েছে। শনিবার (৩ডিসেম্বর) দুপুরে কাশিয়ানী উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান।

গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা পি,এএ (যুগ্ম-সচিব) পদোন্নতি প্রাপ্তিতে এই সংবর্ধনায় ফুলেল শুভেচ্ছা ও স্মারক সম্মাননা প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত ঠাকুর হিল্টূ, শেখ আব্দুল ওয়াদুদ ও মানপত্র পাঠে সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুব্রত চক্রবর্তী ।

বিদায়ী জেলা প্রশাসক (পদোন্নতি যুগ্মসচিব) এর জীবন দর্শনে জেলার প্রশাসনিক দিক নির্দেশনা, দায়িত্ব বোধ, কর্মতৎপরতা, ন্যায় পরায়নতা, সততা ও স্বচ্ছতা নিশ্চিতে উন্নয়নের ধারাবাহিকতার ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহফুজা বেগম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা, চেয়ারম্যান লুৎফর রহমান শুরু, বাবু দেব দুলাল বিশ্বাস, হাজী নওশের আলী, কাশিয়ানী কৃষি কর্মকর্তা ও সাংবাদিক নিজামুল আলম মুরাদ।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.গোলাম কবির, সহকারী কমিশনার আরিফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মিরান হোসেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. আফজাল হোসেন, ইউনিয়ন ভূমি কর্মকর্তা আইয়ুব আলীসহ উপজেলার প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও বিভিন্ন মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।