• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানিতে চাঞ্চল্যকর ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ : মূলহোতাকে গ্রেফতার করেছে র‍্যাব-৬


প্রকাশের সময় : এপ্রিল ৫, ২০২৩, ৭:২৩ অপরাহ্ন / ৪৭
গোপালগঞ্জের কাশিয়ানিতে চাঞ্চল্যকর ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ : মূলহোতাকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

খুলনা অফিসঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৩ মার্চ দুপুরে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন একটি হাসপাতালের পুরাতন পরিত্যক্ত ভবনে আসামী রমজান ও তার সহযোগীরা ১৬ বছর বয়সী ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে আসামীরা পালিয়ে যায় এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরবর্তীতে ভিকটিমের কাছে বিস্তারিত শুনে তার মা বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় রমজানসহ ০৫ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি তখন বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে জানতে পেরে র‍্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে ধর্ষণের সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি চৌকস আভিযানিক দল ০৪ এপ্রিল ২০২৩ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার সদর থানাধীন আফরা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষন মামলার প্রধান আসামী ১। রমজান (২৪), থানা-কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত গণধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় হস্তান্তর করা হয়েছে।