• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

গোপালগঞ্জেরমুকসুদপুরের বাটিকামারী ইউপির উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন


প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২২, ৫:১৫ অপরাহ্ন / ৭৯
গোপালগঞ্জেরমুকসুদপুরের বাটিকামারী ইউপির উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ৯নং বাটিকামারী ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. ইবাদত মাতুব্বরের প্রচার-প্রচারণায় বাঁধা দেওয়া, ব্যানার পোস্টার ছিঁড়ে ফেলা, কর্মী-সমর্থকদের বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ করে প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন করেছে হাজী রফিকুল ইসলাম মাছুদ। এ সংবাদ সম্মেলন শেষে প্রার্থী মো. ইবাদত হোসেন মাতুব্বরের নির্বাচনী প্রতীক আনারসের পক্ষে একটি বিশাল মিছিল বের হয়।

রোববার (১৭ জুলাই) বিকাল ৫টায় বাটিকামারি ইউনিয়নের পুরাতন রথখোলা গ্রামের বটতলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে হাজী রফিকুল ইসলাম মাছুদ বলেন, বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ আকরাম জাফর ফকির সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পরে এ ইউনিয়নে আগামী ২৭ই জুলাই উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
স্বতন্ত্র প্রার্থী মো. ইবাদত মাতুব্বর আনারস প্রতীক নিয়ে সুন্দর ভাবে নির্বাচনে প্রচার-প্রচারণা করছে। গত শুক্রবার বিকালে হঠাৎ নৌকার প্রার্থী শাহ নাজিম উদ্দিনের সমর্থকরা বাটিকামারি বাজারে আমাদের প্রার্থীর প্রচার কেন্দ্রে প্রচার-প্রচারণায় বাঁধা দেয় এবং নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে। এসময় পাশে থাকা বেশ কয়েকটি দোকানপাট ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনার পরে আমরা ইউনিয়বাসী ভোট দিতে পারবো কিনা সেটা নিয়ে সংশয় প্রকাশ করছে ইউনিয়নের সাধারণ ভোটাররা। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত ব্যানার ও পোস্টার প্রতিপক্ষ নিজেরা ছিঁড়ে আমাদের কর্মীদের নামে ফেসবুকে অপপ্রচার করছে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সংযুক্ত ব্যানার ও পোস্টার ছেঁড়ার ব্যাপারে আমরা কেউ জড়িত না। প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বেড় করে আইনের আওতায় আনা হোক।

তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে আরও বলেন, আমরা সকলেই আওয়ামী লীগ কর্মী। এখানে আওয়ামী লীগ ছাড়া আর কেউ নেই। আমরা সাধারণ জনগণ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই এবং নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল ওদুদ ভুইয়া, মো. আওয়াল ফকির, আব্দুল রাজ্জাক মাওলানা, হীরু মিয়া, সাবেক ইউপি সদস্য কাওছার আলী ভুইয়া, শিক্ষক বাদশা মাতুব্বর, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল হক, শাহ আলমসহ ওই ইউনিয়নের প্রায় সহস্রাধিক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।