মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশিষ্ট অভিনেতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংস্কৃতি প্রতিমন্ত্রীর বড় ভাই মাহমুদ সাজ্জাদ আর নেই জাতীয় প্রেসক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তথ্যমন্ত্রী চাঁদপুরের মতলব উত্তরের ১নং ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে বিজিবি মোতায়েন রাজধানীর মুগদার ‘ফ্রিডম রাজা’ এখন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আগামী ১৭ অক্টোবর থেকে ঢাবিতে স্বশরীরে ক্লাস শুরু বিধায়ক হিসেবে শপথ নিলেন মমতা আগামী রোববার এলপি গ্যাসের নতুন দর ঘোষণা বাংলাদেশে সব ধরনের মাদক আসে প্রতিবেশী দেশ থেকে: আইজিপি বেনাপোল স্থলবন্দর দিয়ে ৪ দিন আমদানি-রফতানি বন্ধ



গায়ক নোবেল স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৭৩ Time View

নিজস্ব প্রতিবেদকঃ গায়ক নোবেল স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ। ফের আলোচনায় গায়ক নোবেল। স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ এনেছেন গায়ক। আর সেটাও আবার প্রকাশ্যে, ফেসবুকের পাতায়। যদিও নোবেলের স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের দাবি তিনি অন্তঃসত্ত্বা নন।

এই সপ্তাহের শুরুতেই নোবেল ফেসবুকে লেখেন ”হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিনীর জন্য দোয়া করবেন”। যদিও নোবেলের এই দাবিকে সম্পূর্ণ মিথ্যা দাবি করেন তাঁর স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ। তিনি তাঁর বক্তব্য ফেসবুকে লেখেন, ”আমি খুবই লজ্জিত এবং আমার জানা নেই কেন বলা হয়েছে যে হয়তো আমি প্রেগন্যান্ট, ইভেন এ ব্যাপারে আমি নোবেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। আমি প্রেগন্যান্ট নই এবং এ মিথ্যাচারের ঘটনায় আমি লজ্জিত”।

আর স্ত্রীর এমন পোস্টের পরই পাল্টা পোস্টে মেহরুবা সালসাবিল মাহমুদের বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ আনলেন বিতর্কিত গায়ক নোবেল। শুক্রবার লম্বা পোস্টে নোবেল লেখেন, মাতৃত্ব কেবল মাত্র একজন নারীর জন্যই পবিত্র কিংবা সম্মানের বিষয় নয়। একজন পুরুষের জন্যেও অত্যন্ত আনন্দের এবং খুব গর্বের একটি বিষয়। এগুলো নিয়ে কেউ মিথ্যাচার করেনা। একটি শিশুকে ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করেন মা। কিন্তু শিশুর পিতা কিন্তু সেই মা-কে ১০ মাস বুকে আগলে রাখে।

নোবেল আরও লেখেন, আমার স্ত্রী, সালসাবিল তাঁর অন্তসত্তা হবার লক্ষণগুলো আমার সাথে শেয়ার করেন এবং তার ফলশ্রুতিতে আমি এক্সাইটেড হয়ে স্টেটাসটি গণমাধ্যমে প্রকাশ করি। সম্ভব্য পিতা হিসেবে বিষয়টা কি স্বাভাবিক নয়? আপনি বাবা হবার ইঙ্গিত পেলে নিজে কি করতেন বলুন? আমি মাত্র ২৩ বছর বয়সে বাবা হবার খুশি ধরে রাখতে পারিনি। শুধু তাই নয় স্ত্রীর কাছ থেকে গর্ভপাতে হুমকি পেয়েছেন দাবি করে নোবেল লেখেন, ”তবে স্টেটাসটি দেয়ার কিছুক্ষণের মধ্যে আমার স্ত্রী, সালসাবিল আমাকে ফোন করে বাচ্চা “এবর্শন” করে ফেলবে, এই হুমকি দেয়। কারণ আমি নাকি তাঁর বাচ্চার বাবা হবার যোগ্য না।

আমার অনেক হেটার্স! অনেক কন্ট্রোভার্সি। ব্যাংক ব্যালেন্স এই মুহূর্তে একটু কম। যেহেতু আমাদের শিল্পীদের গত বছর মার্চ থেকে “লাইভ কন্সার্ট” বন্ধ। তাছাড়া দুজন প্রাপ্তবয়ষ্ক ছেলে-মেয়ে স্বসম্মতিতে বিয়ে করেছি, তাই আমার স্ত্রীর পিতৃপক্ষ কোনভাবেই আমাদের বিয়ে টিকতে দেবেনা।

এমনকি আমার ঘরের তালা ভেঙে ঘরে ঢুকে আমাকে ভয় দেখানোর চেষ্টা করা হয়েছে। যদিও আমি আমার স্ত্রীকে মেডিকেল টেস্ট করবার আগেই আনন্দে উৎফুল্ল হয়ে স্টেটাসটি দেই। মেডিকেল করলে হয়তো পজিটিভই আসতো। তবে যানিনা এতক্ষনে আমার সম্ভব্য বাচ্চাটি জীবিত আছে নাকি “পিলস” খেয়ে শিশুটির মা শিশুটিকে খুন করেছে। তবে কয়েকটি মাস পর যে শিশু বা ফেরেস্তাটি পৃথিবীর আলো দেখতো, আমার প্রাণ চলে গেলেও আমি তার প্রাণহানি হতে দিতাম না।”

এদিকে নোবেলের এই পোস্টের পর নোবেলের স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ লেখেন, ”যে কথা গুলা হওয়া উচিৎ ছিল আমাদের মধ্যে অথবা মোবাইল ফোনে সেগুলো বলা হচ্ছে স্ট্যাটাসে স্ট্যাটাসে।নোবেল যদি স্ট্যাটাসে দিবার মতো অবস্থায় এভেইলএভেল থাকে আমাকে কেনো কন্টাক্ট করবে না। নাকি সে চায় কথা শুধু নিউসে হবে? একের পর এক সত্য মিথ্যা মিশ্রিত স্ট্যাটাসে দিবে । আর নিজের স্ট্যাটাসে নিজেই প্রমাণ করে যে স্ত্রীর প্রতি সে কতটা উদাসিন ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category



© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin