• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

গাজীপুর পূবাইলে এনজিও ম্যানেজার কর্তৃক গ্রাহককে শ্লীলতাহানির অভিযোগ 


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২৩, ৬:১৮ অপরাহ্ন / ১৩৬
গাজীপুর পূবাইলে এনজিও ম্যানেজার কর্তৃক গ্রাহককে শ্লীলতাহানির অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ গাজীপুর মহানগরীর পুবাইল মেট্রোপলিটন থানা এলাকায় কিস্তির টাকা আনতে গিয়ে ঐ মহিলা গ্রাহক শ্লীলতাহানির শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে সামাজিক সেবা সংগঠনের মিরেরবাজার ব্রাঞ্চ ম্যানেজার রুহুল আমিন এর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটে সোমবার দুপুরে ৪০ নং ওয়ার্ডের মাজু খান উত্তরপাড়া ফেরদৌসী আক্তারের নিজ বাড়িতে।এ বিষয়ে পুবাইল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই নারী।

ঘটনা প্রবাহে জানা যায়, ২০২১ সালে ফেরদৌসি আক্তার সামাজিক সেবা সংগঠনের মিরের বাজার (কুদাব)ব্রাঞ্চে সদস্য হয়ে ঋণ উত্তোলন করেন এবং ওই (ঋণ) কিস্তির টাকা ভালোভাবে পরিশোধ করা শেষে, গত ১১-১১-২০২২ সালে পুনরায় আবার ঐ প্রতিষ্ঠান থেকে এক লক্ষ টাকা ঋণ উত্তোলন করেন যার সাপ্তাহিক কিস্তি পরিশোধের টাকার পরিমান তিন হাজার। কিস্তির টাকা পরিশোধে বকেয়া পড়ায় গতকাল ২৭ ফেব্রুয়ারি ওই প্রতিষ্ঠানের ম্যানেজার রুহুল আমিন ফেরদৌসির বাড়িতে গিয়ে ওঠে এবং যেকোনো মূল্যে তার কিস্তির টাকা দিতে হবে বলে জানান।তখন ঐ খালি বাড়িতে ফেরদৌসী গোসলখানায় গোসল শেষ করে ম্যানেজার রুহুল আমিনকে একটু সময় দিতে বলেন কিন্তু ম্যানেজার বলে কোন সময় দেওয়া যাবে না এখন টাকা লাগবে বলে হুঁশিয়ারি দেন। এতে ঐ ভুক্তভোগী নারী বিপাকে পড়ে যান। এক পর্যায় ওই নারীর গায়ে হাত দেন বলে অভিযোগ করেন ম্যানেজার রুহুল আমিনের বিরুদ্ধে।এ সময় ফেরদৌসের গলায় থাকা একটি স্বর্ণের চেইন খয়া গেছে বলে জানান।

এদিকে সামাজিক সেবা সংগঠনের ম্যানেজার রুহুল আমিনের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি কিস্তির টাকা আনার জন্য গিয়েছি সত্যি কিন্তু ওই মহিলার গায়ে হাত দেইনি। সামাজিক সেবা সংগঠনের চৌরাস্তা ব্রাঞ্চের জোনাল ম্যানেজার খন্দকার মোস্তাক জানান, এরকম ঘটনা আমি আর দেখিনি তবে প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।