• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৫ পূর্বাহ্ন

গাজীপুর জেলা ফাউন্ডেশন অফ ইউ এস নতুন বছর উদযাপন ও পিঠার উৎসব পালিত


প্রকাশের সময় : জানুয়ারী ৯, ২০২৩, ১০:১২ পূর্বাহ্ন / ২৪
গাজীপুর জেলা ফাউন্ডেশন অফ ইউ এস নতুন বছর উদযাপন ও পিঠার উৎসব পালিত

নিজস্ব প্রতিবেদক,গাজীপুরঃ গাজীপুর জেলা ফাউন্ডেশন অফ ইউ এস এ সকল সদস্যদের ঐক্যবদ্ধভাবে ইংরেজি নতুন বছর উদযাপন ও শীতের পিঠার উৎসব পালিত হয়।

এ সময় মোঃ আবুল কালাম আজাদ বলেন,সংগঠনের সকল সদস্যবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে সকলের সহযোগিতায় একটা সুন্দর অনুষ্টান করতে পারাটা এটা আমাদের গর্ব এবং সৎ শক্তি, এ সময় তিনি ধন্যবাদ জানিয়েছেন, উপদেষ্টা কমিটির কার্য করি কমিটি ও আহব্বায়ক কমিটিকে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এম জামিল গেস্ট অফ অর্নার এটরনি মঈন চৌধুরি। উক্ত আয়োজনে প্রধান উপদেষ্টা সফিকুর রহমান তোতা ও উপদেষ্টা শহিদুল্লা বাচচু, বিশেষ অতিথি জে আর লিটু চৌধুরী, কমিউনিটি লিডার মোরসেদ আলম,আহসান হাবিব,আলম গাজীপুর সোসাইটির কর্মকর্তাবৃন্দ। সকলের উপস্থিতিতে অনুষ্ঠান আরো আলোকিত করেছেন বলে জানা যায় সংগঠনের সকলের কাছ থেকে

উপস্থিতি সকলকে নিয়ে কেক কেটে অনুষ্ঠন উদ্বোধন করার পরই দ্বিতীয় অধিবেশন শুরু শীতকালীন দেশীয় বাহারী পিঠা ও চটপটি ও কেক পরিবেশন করা হয়।

অর্থ প্রতিষ্ঠানের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ প্রাপ্ত,যারা অনুষ্ঠানের সম্পন্ন,পিঠা ও চটপটি পায়েস বানিয়ে সহযোগিতা করেছেন আপনাদের কেও ধন্যবাদ জানাচ্ছি । সাংস্কৃতিক অনুষ্টানেগান ও সাউন্ড ও পরিচালক ও ফটো তুলে যারা সহযোগিতা করেছেন তাদের কেও ধন্যবাদ সব শেষে মামাস রেষ্টোরেনটের বিরিয়ানি পরিবেশন করা হয় । সভা পতি আবুল কালাম আজাদ সবাইকে ধন্যবাদ জানিয়ে সুস্বাস্থ্য কামনা করে আয়োজিত অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন ।