• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১২ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা


প্রকাশের সময় : জানুয়ারী ৬, ২০২৩, ৯:৪৮ অপরাহ্ন / ৪৭
গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,শ্রীপুর,গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া গ্রামে রাসেল (২৮) স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন। শুক্রবার শ্রীপুর পৌর এলাকার কেওয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাসেল নেত্রকোনা জেলার সদর থানার হরিদাসপুর কাকিয়াকুড়িঁ গ্রামের মোঃ কাদিরের ছেলে। তিনি শ্রীপুরের ইসমাঈল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন

একাধিক সুত্রে ও বাড়ির মালিক ইসমাইল হোসেন বলেন, গত ১ বছর আগে হাসি আক্তার নামে একজনকে বিয়ে করে স্ত্রীকে নিয়ে ওই রুমেই থাকতেন সংসারের অভাব অনটন থাকায় বিয়ের ৬ মাস পর স্ত্রী হাসি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি নেন। গত ১০দিন আগে স্ত্রী হাসি তার বোনের বিয়ের কথা বলে বাপের বাড়ি চলে যান। এরপর থেকেই এখানে আসবেনা বলে জানায় হাসি।

শুক্রবার সকালে কাজে যাবে বলে সাতটার দিকে স্ত্রীর সাথে মুঠোফোনে কথা হয় রাসেলের। কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরে ঢুকে দরজা-জানালা বন্ধ করে দেয়। সকাল সাড়ে আটটার পর সহকর্মী একাধিক বার ফোন দিলেও রাসেল ফোন রিসিভ না করায় বাড়িতে আসে। ডাকাডাকি করে তাকে না পেয়ে দেয়ালের ছিদ্র দিয়ে দেখে ঘরের আঁড়ার সাথে রশি পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান রাসেল এ সময় রাসেল ডাক চিৎকার দিয়ে বাড়ির মালিককে জানালে পুলিশকে খবর দেওয়া হয়।

ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে স্ত্রীর ওপর অভিমান করে রাসেল ঘরের দরজা আটকিয়ে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল মিয় ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্তে এবং তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।