• ঢাকা
  • শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে মহাসড়ক পারাপারের সময় গাড়ির চাকায় পিষ্ট হয়ে নিহত-১


প্রকাশের সময় : মার্চ ৮, ২০২৩, ১০:১৮ অপরাহ্ন / ৯৪
গাজীপুরের শ্রীপুরে মহাসড়ক পারাপারের সময় গাড়ির চাকায় পিষ্ট হয়ে নিহত-১

মোঃ আল-আমিন, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে জৈনাবাজাব মহাসড়কের পূর্ব দিক থেকে পশ্চিম দিকে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন মোমতাজ বেগম নামের বৃদ্ধ এক নারী। হঠাৎ একটি গাড়ি এসে তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত তিনি। কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে দুর্ঘটনাকবলিত ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে বেলা ১১টায় গাজীপুরের শ্রীপুরের ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে

সড়ক দুর্ঘটনায় নিহত নারীর নাম মোমতাজ বেগম (৬০)। স্বামী পরিত্যক্তা। স্বামীর নাম নজরুল ইসলাম। বাড়ি নগরহাওলা গ্রামে।

সরজমিনে গিয়ে জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনের পাশে ওই নারী দাঁড়িয়ে ছিলেন। এক পর্যায়ে তিনি সড়ক পার হওয়ার জন্য পশ্চিম দিকে যেতে থাকেন। ঢাকাগামী লেনের মাঝামাঝি পৌঁছালে একটি পিকআপ খুব দ্রুতবেগে এসে তাঁকে চাপা দিয়ে চলে যায়। এতে ওই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা নারীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয় যান। তবে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কঙ্কন কুমার জানান, জৈনাবাজার এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় এক নারীর মৃত্যু হয়। মরদেহ পুলিশী হেফাজতে আছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।