• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৮ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহযোগিতায় কম্বল বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ১৭, ২০২৩, ৯:৪৩ অপরাহ্ন / ১৪
গাইবান্ধার গোবিন্দগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহযোগিতায় কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে আলোকিত প্রত্যয় মানব কল্যাণ সংগঠনের আয়োজনে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহযোগিতায় কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে শহিদ মিনার চত্বরে বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

এ সময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার অসহায়, দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছে। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করছে। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশে দাঁড়ান।

গোবিন্দগঞ্জ আলোকিত প্রত্যয় মানব কল্যাণ সংগঠনের সভাপতি জুলফিকার নাঈম রাজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু, গাইবান্ধা জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, গোবিন্দগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যক্ষ এ.কে.এম আব্দুর নুর, মহিমাগঞ্জ মহাবিদ্যালয় ডিগ্রি কলেজের ভাঃ অধ্যক্ষ শফিকুল ইসলাম বকুল, আলোকিত প্রত্যয় গোবিন্দগঞ্জ উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মাহাবুবুর রহমান মাফি, যুগ্ন আহবায়ক আব্দুল গফুর প্রামানিক, যুগ্ম আহবায়ক লিটন আকন্দসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।