• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

গরুর মাংসের টুকরায় লেখা আল্লাহর নাম!


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৩, ৪:৪০ অপরাহ্ন / ৪৯
গরুর মাংসের টুকরায় লেখা আল্লাহর নাম!

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রামঃ দেশ টিভি ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি এম এস সাগর এর নাগেশ্বরীর হাসেম বাজার গ্রামের বাড়িতে গরুর মাংস রান্না করার সময় মাংসের ওপর অলৌকিক ভাবে ‘আল্লাহ’ লেখা দুটি মাংসের টুকরা ভেসে ওঠে। পরে বাড়ির লোকেরা ‘আল্লাহ’ লেখা মাংসের ওই টুকরাটিকে সংরক্ষণ করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সরেজমিন তার বাড়িতে গিয়ে জানা যায়, দেশ টিভি ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি এম এস সাগর মঙ্গলবার সকালে তার দ্বিতীয় পুত্র এম এ আর স্বদেশের ৭তম জন্মদিন উপলক্ষে নাগেশ্বরী কলেজ মোড় সফি আলীর মাংসের দোকান থেকে এক কেজি গরুর মাংস কিনে বাড়িতে আনেন। দুপুরের এম এস সাগরের স্ত্রী আফরোজা আক্তার সাথী ওই মাংস রান্না করার সময় দেখেন দুটি মাংসের টুকরা ভেসে উঠছে। বারবার মাংসের ওই টুকরাটিকে সেদ্ধ করার জন্য ডুবানোর চেষ্টা করলেও তা ডুবছে না। মাংস সেদ্ধ না হওয়ায় মাংসের ওই টুকরা দুটি হাতের ওপর নিলে গরমের পরিবর্তে ঠাণ্ডা ভাব অনুভূত হয়। মাংসের ওপর অলৌকিকভাবে ‘আল্লাহ’ নাম লেখা।

এম এস সাগর জানান, পরে লক্ষ্য করা যায় মাংসের ওই টুকরা দুটিতে আরবি হরফে লেখা রয়েছে ‘আল্লাহ’। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে চাঞ্চল্যের সৃষ্টি হয়। মাংসের টুকরাটির ছবি তোলার সময় দেখা যায়, মাংসের এক পিঠে আরবি হরফে ‘আল্লাহ’ লেখা রয়েছে।