• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

গণমানুষের ভালোবাসায় সিক্ত হলেন খুলনা ৬ এর নব-নির্বাচিত সংসদ সদস্য রশীদুজ্জামান এমপি


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০২৪, ৯:৪০ অপরাহ্ন / ৪৭
গণমানুষের ভালোবাসায় সিক্ত হলেন খুলনা ৬ এর নব-নির্বাচিত সংসদ সদস্য রশীদুজ্জামান এমপি

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনা-৬ (পাইকগাছা-কয়রা)’র নব-নির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান এমপিকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

১৫ই জানুয়ারি সোমবার সন্ধ্যায় পৌরসভা মাঠে পৌর পরিষদ, পৌরসভা কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি, মৎস্য আড়ৎদারী সমবায় সমিতি, দলিল লেখক সমিতি, জুয়েলার্স সমিতি, নার্সারী মালিক সমিতি সহ বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে এমপি রশীদুজ্জামানকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে লোনা জলে সোনার ছেলে, গণমানুষের নেতা মোঃ রশীদুজ্জামান বলেন, উপকূলীয় এ জনপদের মানুষ যে ভালোবাসা আমাকে উপহার দিয়েছে এ ভালোবাসা আমি হৃদয়ের শোকেসে সাজিয়ে রাখবো। সারাজীবন এ অঞ্চলের মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দার, আছের আলী মোড়ল, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ গোলদার, আলহাজ্ব মুনছুর আলী গাজী, আওয়ামী লীগনেতা হেমেশ চন্দ্র মন্ডল, জিএম ইকরামুল ইসলাম, শেখ ইকবাল হোসেন খোকন, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, অ্যাডভোকেট শেখ আব্দুর রশিদ, কাউন্সিলর কবিতা দাশ, আসমা আহম্মেদ, এস এম তৈয়েবুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল ও ময়না বেগম।
এর আগে শপথ অনুষ্ঠান শেষ করে সোমবার দুপুরে নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা জানান সংসদ সদস্য রশীদুজ্জামান। পরে বিকেলে নির্বাচনী এলাকার প্রবেশ দ্বার কাশিমনগর পৌছালে সর্বস্তরের মানুষ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এরপর কপিলমুনি পীর জাফর আউলিয়ার মাজার জিয়ারত করেন তিনি। পরে পথে পথে তোরণ ও ফুল দিয়ে অভিনন্দন জানান এলাকার হাজার হাজার মানুষ।