• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

খুলনা-৬ সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন ১৮ জন


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২৩, ৬:৩১ অপরাহ্ন / ৬১
খুলনা-৬ সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন ১৮ জন

মোঃ মানছুর রহমান জাহিদ, খুলনাঃ খুলনা জেলার পাইকগাছা ও কয়রা উপজেলা নিয়ে খুলনা-৬ সংসদীয় আসন। আগামী ৭ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে সাবেক ও বর্তমান সংসদ সদস্য মিলে ১৮ জন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। নৌকার টিকিট পেতে অনেকেই দলীয় নেতা কর্মী নিয়ে ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের ১৮ জন নেতা দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। দলের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক সাইফুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

দলীয় মনোনয়ন পত্র সংগ্রহকারীরা হলেন, বর্তমান সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভকেট সোহরাব আলী সানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভকেট সুজিত অধিকারী, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মাহবুব আলম, জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুজ্জামান রাসেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা.শেখ মোঃ শহীদ উল্লাহ, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ খায়রুল আলম, জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মনিরুল ইসলাম, পাইকগাছা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোরয়ার ইকবাল (মন্টু), কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, কয়রা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম শফি, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য এস এম সাইফুল্লাহ আল মামুন, পাইকগাছা উপজেলা সাবেক চেয়ারম্যান রশীদুজ্জামান মোড়ল, খুলনা মহানগর শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ আসাদুজ্জান আসাদ, দলীয় কর্মী মোঃ ইসমাইল হোসেন ও এস এম রাজু।

এ ব্যাপারে কে মনোনয় পাবেন সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর নির্ভর করছেন বলে দলীয় সুত্রে জানা গেছে।