• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

খুলনা-৬ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কয়রা উপজেলা আ’লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩, ১০:৩১ পূর্বাহ্ন / ২৭
খুলনা-৬ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কয়রা উপজেলা আ’লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃ মানছুর রহমান জাহিদঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা -পাইকগাছা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রশিদুজ্জামান মোড়ল এর নৌকার বিজয় সুনিশ্চিত করতে সুনির্দিষ্ট ও পরিকল্পনা অনুযায়ী মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে কয়রা উপজেলা আওয়ামী লীগ।

বিশেষ করে নির্বাচনের দিন ভোটার উপস্থিতি বাড়ানোই হবে মূল টার্গেট। এজন্য প্রতিটি ইউনিয়নে পৃথক নির্বাচন পরিচালনা কমিটি, প্রতিটি ভোটকেন্দ্র কমিটি এছাড়াও প্রতি উপজেলা কমিটির সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে দুটি কমিটি ও একটি নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রস্তুতি সভায় ০৯ ডিসেম্বর (শনিবার) সকাল ১০ টায় কয়রা সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রস্তুতি সভায় কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

খুলনা- ৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী জননেতা লোনা জলে সোনার ছেলে মোঃ রশিদুজ্জামান মোড়ল। প্রস্তুতি সভায় প্রধান অথিতির বক্তব্যে এসব পরিকল্পনার কথা জানিয়েছেন।

তিনি আরো বলেন, সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। তাই আমরা সবাই এক হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, খুলনা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ খায়রুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার।
সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল্লাহ আল মামুন লাভলু, কয়রা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম সহ কয়রা উপজেলার ৭ টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।