• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

খুলনা সিটি নির্বাচনের প্রতীক পেয়ে প্রচারণায় নামলেন জাতীয় পার্টির প্রার্থী শফিকুল ইসলাম মধু


প্রকাশের সময় : মে ২৬, ২০২৩, ৮:২০ অপরাহ্ন / ৮৩
খুলনা সিটি নির্বাচনের প্রতীক পেয়ে প্রচারণায় নামলেন জাতীয় পার্টির প্রার্থী শফিকুল ইসলাম মধু

খুলনা অফিসঃ খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে লাঙ্গল মার্কার প্রচারণায় অংশ নিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী লাঙ্গল মার্কার মেয়র প্রার্থী শফিকুল ইসলাম মধু । শুক্রবার সকাল ১০টায় খুলনা নুর নগর নির্বাচন অফিস থেকে রিটার্নিং কর্মকর্তা মোঃ আলাউদ্দিনের কাছ লাঙ্গল প্রতীক বরাদ্দ পেয়ে নগরীর ডাকবাংলা, , নতুন রাস্তা, খালিশপুর, দৌলতপুর বাজার, ফুলবাড়িগেট সহ বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ ও পথসভায় অংশ নেন।

শফিকুল ইসলাম মধু বলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হলে প্রথমত আমি জলবদ্ধতা নিরেশন করব।
তিনি বলেন, খুলনা বাসী আজ পরিবর্তন চায়। আর এ পরিবর্তনের সূচনা খুলনা থেকেই শুরু হবে, ইনশাআল্লাহ।

এ সময় তিনি আরও বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত সিটি গড়তে চাই। অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের মাধ্যমে দেশকে তলাবিহীন ঝুঁড়িতে পরিণত করেছে। নগরবাসীর সমস্যা লাঘবে তার ব্যর্থ হয়েছেন বার বার। জলাবদ্ধতা, মশকনিধন ও দুষণমুক্ত নগর গড়তে পারেননি তারা। আগামী ১২ ই জুন সিটি নির্বাচনে আমাকে মেয়র নির্বাচিত করলে নগরকে একটি মডেল নগরীতে পরিণত করবো ইনশাআল্লাহ ।

গণসংযোগের সময় আর উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার সৈয়দ দিদার বখ্ত, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এস এম আল জুবায়ের, নগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও জেলা সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান।অধ্যাপক গাউসুল আজম, তৌমুর হোসেন শাহীন, মোঃ রাসেল, এস এম আনিসুর রহমান, নজরুল ইসলাম আজাদ, মোল্লা সাইফুল ইসলাম, মোঃ মোস্তফা কামাল রিপন এবং রেজা মহসিন সহ থানা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।