• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫২ অপরাহ্ন

খুলনা ব্যাটালিয়নে বিজিবির ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২২, ৯:০৬ অপরাহ্ন / ২৩
খুলনা ব্যাটালিয়নে বিজিবির ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

এম রুমানিয়া,খুলনাঃ খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ২৭ ডিসেম্বর ২০২২ তারিখে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। উক্ত দিবস উপলক্ষে ব্যাটালিয়ন প্রশিক্ষণ মাঠে প্রীতিভোজ আয়োজন করা হয়।

উক্ত প্রীতিভোজে তালুকদার আব্দুল খালেক, মেয়র, খুলনা সিটি কর্পোরেশন, ব্রিগেডিয়ার জেনারেল কে এম আজাদ, বিপিএম(সেবা), পিপিএম(সেবা), পিএসসি, রিজিয়ন কমান্ডার, রিজিয়ন সদর দপ্তর, যশোর, কর্নেল মামুনূর রশীদ, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, খুলনা এবং লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় সামরিক ও বেসামরিক প্রশাসন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডায়ার সাংবাদিকবৃন্দ এবং খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর সকল কর্মকর্তা, জুনিয়র কর্মকর্তা, পদবীধারী ও তালিকাভূক্ত সর্বস্তরের সামরিক ও অসামরিক কর্মচারীদের উপস্থিতিতে কেক কাটা হয় আগত অতিথিবৃন্দ তাদের সম্মানে আয়োজিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় শরীক হয়ে ব্যাটালিয়ন অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি) এর আমন্ত্রণে প্রীতিভোজে আগত খুলনা জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গকে অভ্যর্থনা জানিয়ে স্বাগত বক্তব্য দেন খুলনা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি। সকলের স্বতঃস্ফুর্ত ও প্রাণবন্ত উপস্থিতিতে খুলনা ব্যাটালিয়ন এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২২ উদযাপনের এই মহতী অনুষ্ঠান সুসম্পন্ন হওয়ায় ব্যাটালিয়ন অধিনায়ক কর্তৃক সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।অ‌ধিনায়ক

লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, ইঞ্জিনিয়ার্স খুলনা ব‌্যাটা‌লিয়ন ২১ বি‌জি‌বি যায়যায়‌দিন‌কে ব‌লেন,আমরা ছোট ছোট পথ শিশু‌দের নি‌য়ে আজ বি‌জি‌বি ৪৭ তম বি‌জি‌বি প্রতিষ্টাবা‌র্ষিকী পালন ক‌রি,আমরা সবাই মানুষ মানু‌ষের জন‌্য কাজ কর‌তে পে‌রে খুব ভা‌লো লাগ‌ছে,বি‌জিবি সতস‌্যরা রাত‌দিন দে‌শের নিরাপত্রায় কাজ কর‌ছে।