• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

খুলনা পাইকগাছায় সাজা ও মাদক মামলায় আটক ৩


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ৮:৪২ অপরাহ্ন / ৫৩
খুলনা পাইকগাছায় সাজা ও মাদক মামলায় আটক ৩

মোঃ মানছুর রহমান জাহিদ, পাইকগাছা,খুলনাঃ খুলনার পাইকগাছায় সাজা ও মাদকসহ ৩ আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। আটক ব্যক্তিদের রোববার দুপুরে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ ইমরান হোসেন জানান, শনিবার রাত ১১ টার দিকে উপজেলার রাড়ুলী ইউনিয়নের বাঁকা বাজারের মটর সাইকেল গ্যারেজের পাশে গলির ভিতর মাদক বিকিকিনি হচ্ছে এমন সংবাদ পাই। এ সময় সেখানে অভিযান চালানো হয়। অভিযানে আশা শুনি থানার দর্গাহপুর গ্রামের মহিনুর রহমান শেখের ছেলে শেখ জীবন(৩৫), রাড়ুলী ইউনিয়নের আরাজী ভবানী পুর গ্রামের হাসান আলী শেখের ছেলে বাদল শেখ (৪২) কে আটক করা হয়।

এ সময় তাদের স্বীকারোক্তিতে জীবনের নিকট থেকে ৩০ গ্রাম ও বাদলের নিকট থেকে ২০ গ্রাম মাদক (গাঁজা) বের করে দেয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

অপর দিকে একই রাতে অভিযান চালিয়ে রাড়ুলী ইউনিয়নের আকুব্বর শেখের ছেলে সাজা প্রাপ্ত আসামি রুস্তুম শেখকে গ্রেফতার করা হয়। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামিদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য সাজা ও মাদকের আসামি গ্রেফতার হওয়ায় এলাকার মানুষ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।