• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০১ পূর্বাহ্ন

খুলনা ডুমুরিয়ায় আন্তঃজেলা চেতনানাশক ঔষধ প্রয়োগের লুট চক্রের ৮সদস্য গ্রেপ্তার


প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০২৩, ৯:০৩ অপরাহ্ন / ২২
খুলনা ডুমুরিয়ায় আন্তঃজেলা চেতনানাশক ঔষধ প্রয়োগের লুট চক্রের ৮সদস্য গ্রেপ্তার

মোস্তাইন বীন ইদ্রিস চঞ্চল,খুলনাঃ খুলনা ডুমুরিয়ায় স্বর্ণ, রৌপ্যের অলংকার এবং একটি মোটরসাইকেল সহ আন্তঃজেলা লুট চক্রের ৮জন সদস্যকে গ্রেপ্তার করেছে ডুমুরিয়া থানা পুলিশ। এ সময়ে তাদের কাছ থেকে ১জোড়া স্বর্ণের রুলি (বালা),৪টি স্বর্ণের আংটি,১টি স্বর্ণের চুড়ি,১টি স্বর্ণের চেইন,১জোড়া রৌপ্যের পায়ের নুপুর,১জোড়া রৌপ্যের চুড়ি, ১টি বাজাজ ডিসকাভার ১০০সিসি মোটরসাইকেল ও চুরির ঘঠনায় ব্যাবহৃত ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়।দুপুরে ডুমুরিয়া থানা চত্তরে খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম প্রেস ব্রিফিং এ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সেখ কনি মিয়ার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদ ও আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন জেলায় একাধিকবার অভিযান পরিচালনা করে আন্তঃজেলা অজ্ঞান পার্টির আটজন সদস্যকে গ্রেপ্তার করেছে।

আটককৃতরা হলো সাতক্ষীরা সদর থানাধীন মোঃ আলমগীর হোসেন, পাটকেলঘাটা থানাধীন শেখ পলাশ আহম্মেদ,আশাশুনি থানাধীন সামাদ মিস্ত্রী,তালা থানাধীন জিয়াউর আকুন্জি, খুলনা ডুমুরিয়া থানাধীন শেখ আরিফুল ইসলাম,যশোর ঝিকরগাছা থানাধীন রমযান আলী,বেনাপোল থানাধীন শরিফুল ইসলাম,বাবুল হোসেনকে গ্রেপ্তার করে।

সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন ধরে ডুমুরিয়া ও আশপাশের থানা এলাকায় চেতনানাশক ঔষধ প্রয়োগ করে এধরনের অপরাধ সংঘটন করে আসছে।পুলিশের কাছে স্বিকার করে।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি মোতাবেক ১জোড়া স্বর্ণের রুলি (বালা),৪টি স্বর্ণের আংটি,১টি স্বর্ণের চুড়ি,১টি স্বর্ণের চেইন,১জোড়া রৌপ্যের পায়ের নুপুর,১জোড়া রৌপ্যের চুড়ি, ১টি বাজাজ ডিসকাভার ১০০সিসি মোটরসাইকেল ও চোরাই কাজে ব্যাবহৃত ৭টি মোবাইল ফোন উদ্ধার করে।

আটককৃত আসামীদ্বয়কে পুলিশ আদালত প্রেরণ করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে,মহামান্য আদালত তাদেরকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।