• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

খুলনায় ১ম বারেরমত পোষা বিড়ালের র‍্যাম্প শো প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন / ১৬
খুলনায় ১ম বারেরমত পোষা বিড়ালের র‍্যাম্প শো প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, খুলনাঃ খুলনা প্রেসক্লাবে ব্যতিক্রমী র‍্যাম্প শোর আয়োজন করে খুলনা পোষা বিড়ালের মালিকদের সংগঠন খুলনা পেট প্যারেন্টস। শুক্রবার বিকেলে খুলনার প্রথম র‍্যাম্প শো প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: শরিফুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বটিয়াঘাটা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: পলাশ কুমার দাশ, তেরখাদা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: প্রিয়ংকর কুন্ডু। অনুষ্ঠান চলাকালীন সময়ে মেডিকেল টিমের দায়িত্বে ছিলেন খুলনা চীফ কনসালটেন্ট লাইফলাইন ভেট সল্যুশন ডা: মোছা: মুর্শিদা পারভীন। ইন্টার্ন ডা: আহনাফ তাহমিদ এবং বার্ডস এন্ড পেট এ্যানিমেল ক্লিনিকের ডা: ফারাহ নাজ অন্তি ও ডা: চলন্তিকা সরকার।

ডা: মোছা: মুর্শিদা পারভীন বলেন, যদিও পরিবেশের তাপমাত্রা একটু বেশি তারপরও আয়োজক কমিটি খুলনা পেট প্যারেন্টস এর দারুন তদারকি ও দক্ষ ম্যানেজমেন্ট এর কারনে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়েছে।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: শরিফুল ইসলাম বলেন এ ধরনের আয়োজন খুলনায় এই প্রথম ও ছোট পরিসরে আয়োজিত হয়েছে। অনুষ্ঠান টি খুবই প্রাণবন্ত ছিলো। পরবর্তীতে আরো বড় পরিসরে ও আরও ভালো কিছুর অপেক্ষায় খুলনা পেট প্যারেন্টস এর এই আয়োজনকে সাধুবাদ ও অভিনন্দন জানাচ্ছি।প্রতিযোগিতা শেষে র‍্যাম্প শোতে অংশগ্রহণকারী পেট প্যরেন্টসদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।