• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

খুলনায় বিএনপির গণসমাবেশ হবে স্মরণকালের জনসমুদ্র : দুদু


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ১:০৩ অপরাহ্ন / ১৯
খুলনায় বিএনপির গণসমাবেশ হবে স্মরণকালের জনসমুদ্র : দুদু

মোস্তাইন বীন ইদ্রিস (চঞ্চল),খুলনা: খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশকে ব্যাহত করতে জ্বালানি তেলের কৃত্রিম সংকট দেখিয়ে সরকার দুদিনের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, এটা একটা পরিষ্কার চক্রান্ত। সরকারকে উদ্দেশ করে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, জনগণকে ভয় পান কেন? সমাবেশে জনগণকে আসতে দিন, কথা বলতে দিন। বিএনপি শতভাগ শান্তিপূর্ণ সমাবেশ করতে চায়। জনগণের ভোট ও ভাতের অধিকার আদায় করাই সমাবেশের মূল উদ্দেশ্য। বুধবার (১৯ অক্টোবর) দুপুর ১২টায় নগরীর কে ডি ঘোষ রোডে অবস্থিত দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।শনিবার (২২ অক্টোবর) অনুষ্ঠিতব্য খুলনা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে প্রস্তুতির সার্বিক বিষয়ে তুলে ধরতে সংবাদ সম্মেলনের আয়োজেন করে দলটি।

খুলনার গণসমাবেশকে পণ্ড করতে যশোর, বাগেরহাট, নড়াইলসহ বিভিন্ন এলাকায় ধরপাকড় শুরু করেছে পুলিশ’ অভিযোগ করে শামসুজ্জামান দুদু বলেন, চট্টগ্রাম ও ময়মনসিংয়ের গণসমাবেশ দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে। এখন গণসমাবেশ ঠেকাতে গিয়ে সরকারের স্বরূপ প্রকাশ পাচ্ছে। তবে বিএনপির গণসমাবেশে পৌঁছাতে পরিবহন কখনো নেতাকর্মীদের পথে বাধা হতে পারে না। সমাবেশের পূর্বরাতেই সমাবেশস্থল কানায়-কানায় ভরে যাবে। খুলনা বিভাগীয় গণসমাবেশে হবে স্মরণকালের সর্ববৃহৎ জনসমুদ্র।

নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন খুলনা-৩ আসনে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা ও জেলার আহ্বায়ক আমীর এজাজ খান।