• ঢাকা
  • সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫০ অপরাহ্ন

খুলনায় গয়েশ্বরের অবস্থানরত বাসায় পুলিশের অভিযান : ১০-১২ জন নেতাকর্মী আটক


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন / ১৮
খুলনায় গয়েশ্বরের অবস্থানরত বাসায় পুলিশের অভিযান : ১০-১২ জন নেতাকর্মী আটক

মোস্তাইন বীন ইদ্রিস (চঞ্চল),খুলনা: আগামী ২২ অক্টোবর বিভাগীয় গণসমাবেশ সফল করতে বৃহস্পতিবার খুলনায় এসেছেন স্থায়ী কমিটির সদস্য ও বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা বাবু গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মহানগর বিএনপি অফিসে সংবাদ সম্মেলন করেন। রাত সাড়ে ৮টার পর তিনি নগরীর বসুপাড়া বাঁশতলা এলাকার একটি বাসায় অবস্থান করেন। সেখানে তার রাতে থাকার কথা ছিল। গয়েশ্বর চন্দ্র বাসায় থাকা অবস্থায় বিভিন্ন নেতাকর্মীরা তার সঙ্গে সাক্ষাত করতে আসেন। এ সময় ওই বাসায় অভিযান চালায় পুলিশ। অন্তত ১০-১২ জন নেতাকর্মীকে আটক করে প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারিকুল ইসলাম জহীর।

আরও জানা যায়, গয়েশ্বর চন্দ্র রায় নিরাপত্তার কথা বিবেচনা করে হোটেলে না থেকে মোরেলগঞ্জের বিএনপি সমর্থিত এমপি প্রার্থী খাইরুজ্জামান শিপনের বাসায় রাতে থাকার কথা ছিল। বসুপাড়ায় অবস্থিত শিপনের বাসার নাম কাজী ম্যানশন। গয়েশ্বর সেখানে যাওয়ার পর নেতাকর্মীরা তার কাছে সাক্ষাতের জন্য গেলে বাড়িটি পুলিশ ঘিরে ফেলে। এরপর সেখান থেকে গয়েশ্বর ছাড়া সব নেতাকর্মীকে আটক করা হয়।

এ বিষয়ে সদর থানা পুলিশ জানায়, নিয়মিত আটকের ঘটনা ঘটছে। বসুপাড়ায় কতজন আটক জানি না। এরা বিএনপি করে কিনা সেটাও জানি না। আমরা ওয়ারেন্টের আসামি আটক করেছি।