বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম:
আওয়ামী লীগের বহিষ্কাকৃত নেতা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস ও মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ এ-র আপত্তিকর চিত্র ফাঁস ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত গোপালগঞ্জে টুটুল চৌধুরীকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী সংসদ সদস্য মনুর এক বছর পূর্তি উপলক্ষ্যে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন  ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদের পিতা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদারের ২য় মৃত্যুবার্ষিকী আজ জেনে-শুনেই নেতিবাচক স্ট্র্যাটেজি নিয়েছিলেন ইভ্যালির রাসেল এমপি মনুর হাতে মারধরের শিকার ডেমরা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবার পাওয়া গেল দেড় কোটির দুই অ্যাপার্টমেন্ট ভিখারির! পাক বিমান বাহিনীর জন্য চায়নার তৈরীকৃত ড্রোন এখন দু:স্বপ্ন

খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীতে সন্ত্রাসী হামলা, লুটপাট ও ব্যাপক ভাংচুর

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪৬ Time View

নিজস্ব প্রতিবেদকঃ গত ৭ ই আগস্ট শনিবার খুলনা জেলার রূপসা উপজেলার ৫ নং ঘাটভোগ ইউনিয়নের আওতাধীন শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ীতে সন্ত্রাসী হামলা , লুটপাট ও ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে।

জানা যায় , ৭ই আগস্ট শনিবার বিকাল আনুমানিক ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উগ্রপন্থী ও সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংখ্যালঘু দের বাড়ীতে তীব্র সন্ত্রাসী হামলার মাধ্যমে লুটপাট ও ভাংচুর করে ।

সন্ত্রাসী হামলা লুটপাট ও ব্যাপক ভাবে ভাংচুর করার সময় নগত ১০ লক্ষের অধিক টাকা , ৪টি বড় মন্দির , ২০টি ছোট মন্দির ভাংচুর ও মন্দিরে থাকা দেব দেবীর মূর্তি ভাংচুর সহ শিয়ালী মহাশশ্মানে ও উগ্রবাদী সন্ত্রাসীরা অবৈধ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলার মাধ্যমে লুটপাট ও ভাংচুর করে ।

সন্ত্রাসী হামলা লুটপাট ও ব্যাপক ভাবে বাড়ী , মন্দির সহ মন্দিরের দেব দেবীর মূর্তি ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা শোক ও সমবেদনা প্রকাশ করেন খুলনা জেলার আওতাধীন তেরখাদা উপজেলার ১নং আজগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ১নং আজগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায় ।

এই ন্যাক্কার জঘন্য তম ঘটনার সঠিক ভাবে তদন্ত করে দোষীদের কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য ঘাটভোগ ইউনিয়ন বাসী জোর দাবী জানিয়েছেন ।

এ ঘটনায় শিয়ালী বাজার ও শিয়ালী গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের মাঝে থমথমে অবস্থা বিরাজ করছে ।
এ ব্যাপারে শিয়ালী গ্রামবাসী মামলা দায়ের করার প্রস্তুতি গ্রহণ করেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin