• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন

খুলনার পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভয়াবহ অগ্নিকাণ্ড


প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৩, ১:৪২ পূর্বাহ্ন / ১৭
খুলনার পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভয়াবহ অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক,খুলনাঃ খুলনার পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মঙ্গলবার রাত ৯:৪৫ মিঃ অপারেশন থিয়েটারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

জানা যায়, হাসপাতালের ওটি রুমের এসির সার্কিট ব্রেকারে সর্ট সার্কিট হয়ে আগুন ধরে যায়। তাৎক্ষণিক ওটিতে আগুন দেখা গেলে হাসপাতাল কর্তৃপক্ষসহ রুগীর স্বজনরা ওটির দরজা ভেঙ্গে বালি ও পানি মেরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এদিকে আগুন লেগে গেলে ভয়ে অনেক রুগী তাড়াহুড়ো করে হাসপাতালের বাইরে চলে আসে।ওটির বিদ্যুৎলাইন আলাদা হওয়ায় রুগীদের ওয়ার্ডে কোন সমস্যা হয়নি বলে জানা গেছে।

ওটি রুমের বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হলে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসে। ওটির ভিতর এসি, চেয়ার ও বৈদ্যুতিক সংযোগে ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নিতীশ চন্দ্র গোলদার তিনি বলেন হাসপাতালের ওটি রুমের এসির সার্কিট ব্রেকারে সর্ট সার্কেট হয়ে আগুন লেগেছে।আমরা জানতে পেরে তাৎক্ষণিক পল্লী বিদ্যুৎ এর ডি জি এম এর কাছে ফোন দেই তিনি সাথে সাথে বিদ্যুৎ লাইন বন্ধ করে দেয় এবং আমরা আগুন নিভাতে সক্ষম হই। তবে রুগীদের কোন ক্ষয়ক্ষতি হয়নি।