• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছা উপজেলা নির্বাচনে ভোটারদের আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী টিপু


প্রকাশের সময় : মে ১৯, ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন / ১৭
খুলনার পাইকগাছা উপজেলা নির্বাচনে ভোটারদের আলোচনার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী টিপু

মানছুর রহমান জাহিদঃ আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন- ২০২৪ সামনে রেখে ব্যাপক গনসংযোগ, উঠান বৈঠক, লিফলেট বিতরণ, মতবিনিময়সহ , প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু। নির্বাচনে ভোটাররা তাকেই বিপুল ভোটে বিজয়ী করবেন এমন আলোচনা এখন উপজেলার সর্বত্রই।

তিনি উপজেলাবাসীর কাছে সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও অসহায় মানুষের প্রিয়জন হিসেবে দীর্ঘদিন ধরেই পরিচিত।

এদিকে খেটে খাওয়া মানুষ তাদের আমানত (ভোট) উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান টিপুকে দিতে প্রস্তুতি নিচ্ছে বলে জানান অনেকেই।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার বিভিন্ন ইউনিয়নের একাধিক ভোটাররা বলেন, নির্বাচন এলে প্রার্থীদের আনাগোনা দেখা যায় কিন্তু নির্বাচিত হওয়ার পর তাদের আর খোঁজ মিলেনা, কিন্তু টিপু ভাই সর্বদা মানুষের পাশে থাকার চেষ্টা করেন। আর গরিব অসহায় মানুষের পাশে থাকা শেখ কামরুল হাসান টিপুর মতো প্রার্থীকেই এলাকাবাসী চায়। তিনি দীর্ঘদিনের পরীক্ষিত ক্লিন ইমেজের একজন রাজনৈতিক মানুষ। সব সময় ধর্মীয় প্রতিষ্ঠানসহ নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে তার অংশগ্রহণ রয়েছে। তাই এবারের নির্বাচনে সব দিক বিবেচনা করে চেয়ারম্যান প্রার্থী শেখ কামরুল হাসান টিপুকে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে ভোটাররা এমনটাই প্রত্যাশ্যা একাধিক সূত্রের।

মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান টিপু বলেন, উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল গুলোতে প্রতিনিয়তই যাচ্ছি এবং ভোট ও দোয়া চাচ্ছি ভোটারদের কাছে। বয়োবৃদ্ধ থেকে সব বয়সী মানুষ আমাকে যেভাবে আশ্বস্ত করছেন তাতে আমি শতভাগ আশাবাদী উপজেলা বাসী আগামী ২৯ মে সারাদিন তাদের মহা মূল্যবান পবিত্র ভোটটি মোটরসাইকেল প্রতীকে প্রদান করে আমাকে বিজয়ী করে তাদের সেবা করার সুযোগ দিবেন।