• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২৪, ১২:২৮ অপরাহ্ন / ২৪
খুলনার পাইকগাছায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

মানছুর রহমান জাহিদঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলার লস্কর ইউনিয়ন অক্সিজেন ব্যাংক ও কাগজী প্রতিবন্ধি কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে, এম, আরিফুজ্জামান তুহিনের আয়োজনে ইউনিয়ন পরিষদ ভবনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন, আওয়ামী লীগ নেতা অহেদুজ্জামান, যুবলীগ নেতা শহীদুল্লাহ্ কায়সার, সালামুন হোসেন, মাসুদ আহম্মেদ প্রমুখ।

এ সময় পাইকগাছার ৬নং লস্কর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন জানান, আমি প্রতিবন্ধীদের জন্য কাজ করার পাশাপাশি বিভিন্ন অসহায় সাধারন খেটে খাওয়া মানুষদের নিয়ে কাজ করার চেষ্টা করছি। আজো তার ব্যতিক্রম নয়। ভালো কাজের পাশে ছিলাম আছি থাকবো। আজ প্রায় ২’শ চোখের রোগীদের সেবা দেয়া হচ্ছে বিনামূল্যে। চোখে অপরেশনের জন্য নাম মাত্র মুল্য পরিশোধ করা লাগবে।

বিনামুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প উদ্বোধন কালে প্রধান অতিথি রশীদুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে চেয়ারম্যান তুহিন যে মহতি কাজের উদ্যোগ গ্রহন করেছেন সেটা সত্যি প্রশংসার দাবী রাখে। সে নিরবে অসহায় সাধারন মানুষ ও প্রতিবন্ধীদের কল্যানে কাজ করে যাচ্ছে। তার মত সকল বিত্তবানদের মহতি জনকল্যাণমুখী কাজের সাথে সম্পৃক্ত হওয়ারও আহবান জানান তিনি।