• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ : ধর্ষক আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২৪, ১১:২২ অপরাহ্ন / ৮৩
খুলনার পাইকগাছায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ : ধর্ষক আটক

মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছায় এক প্রতিবন্ধী তরুনী (১৭) ধর্ষণের স্বীকার হয়েছে। গত মঙ্গলবার দুপুরে উপজেলার গদাইপুর ইউনিয়নে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় প্রতিবন্ধীর দাদী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। বুধবার সকালে ওই প্রতিবন্ধী তরুণীকে ডাক্তারী পরিক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আল-আমীন জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার গদাইপুর ইউনিয়নের শহিদুল গাজীর ছেলে সোহরাফ গাজী (৩৬) এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধীকে প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। ওই সময় তার বাড়িতে কোন লোক না থাকায় নিজ ঘরের ভিতরে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসি ছুটে আসলে সে পালিয়ে যায়।

এলাকাবাসি প্রতিবন্ধী তরুণীকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে নিয়ে আসে। পরে থানা পুলিশকে জানানো হয়। পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই ধর্ষক সোহরাফ গাজীকে গ্রেফতার করে। এ ঘটনায় মঙ্গলবার রাতে প্রতিবন্ধীর দাদী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও ওই প্রতিবন্ধী তরুণীকে ডাক্তারী পরিক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।