• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় সরকারি প্রা: বিদ্যালয়ে কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে এমপি রশীদুজ্জামানকে ফুলের শুভেচ্ছা


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২৪, ৩:৫৩ অপরাহ্ন / ৫৫
খুলনার পাইকগাছায় সরকারি প্রা: বিদ্যালয়ে কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে এমপি রশীদুজ্জামানকে ফুলের শুভেচ্ছা

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মচারী কল্যান সমিতি পক্ষ থেকে (কয়রা-পাইকগাছা) আসন থেকে নব নির্বাচিত এমপি রশীদুজ্জামানকে ফুলের শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার আগড়ঘাটাস্থ সংসদ সদস্যের বাসভবনে পাইকগাছা উপজেলা প্রাথমিক বিদ্যালয় কর্মচারী কল্যান সমিতির সদস্যরা নব- নির্বাচিত এমপি রশীদুজ্জামানকে ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় এমপি রশীদুজ্জামান তাদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের সাথে মতবিনিময় করেন। এসময় সমিতির নেতাদের এমপি রশীদুজ্জামান অবহিত করেন যে, যাতে তাদের চাকরী দ্রুত সরকারী করন হয় সে জন্য মহান জাতীয় সংসদে তাদের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীসহ শিক্ষামন্ত্রীর দৃষ্টিআকর্ষন করে তাদের দাবী উত্থাপন করে বক্তব্য প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি মোঃ জমাল গাজী, সাধারণ সম্পাদক উৎপল কুমার, সহ-সভাপতি হারুন অর রশীদ, কোষাদাক্ষ বেলাল হোসেন, সদস্য রবিউল ইসলাম, সাইদুর রহমান, বিশ্বজিৎ দেবনাথ, রেজাউল গাজী, সমারেশ মন্ডল, আবু হাসান, মনজুরুল শেখ, অসিত ঢালী, জোবায়ের আহম্মেদ, সঞ্জয় মন্ডল, সবুজ হোসেন, আজাহারুল, মাজেদ গাজী, অনিমেষ দাশ, কৌশিক কুমার, রাহুল কুমার প্রমুখ।