• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪, ৯:৫৭ পূর্বাহ্ন / ১৫
খুলনার পাইকগাছায় রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা অনুষ্ঠিত

মানছুর রহমান জাহিদঃ খুলনার পাইকগাছার ঐতিহ্যবাহী রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা ও সাহিত্য আসর অনুষ্ঠিত হয়েছে।

২৭ এপ্রিল (শনিবার) সকাল ১১টায় সংগঠনের নতুন বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠিত সভায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সরদার মোহাম্মদ নাজিম উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা বেগম শামসুন্নাহার লিয়াকত, সহ-সভাপতি পঞ্চানন সরকার, অবসর প্রাপ্ত সিনিয়র ব্যাংক কর্মকর্তা চিত্তরঞ্জন মন্ডল, মোড়ল কওছার আলী, সাধারণ সম্পাদক সমীরণ কুমার ঢালী, যুগ্ম-সাধারণ সম্পাদক সুশান্ত কুমার বিশ্বাস , সাংগঠনিক সম্পাদক মিনারুল ইসলাম,‌ সমাজকল্যাণ সম্পাদক লুৎফর রহমান, প্রচার সম্পাদক সাংবাদিক মুজিবুর রহমান মল্লিক, মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম রেবেকা খাতুন, সদস্য প্রভারঞ্জন বিশ্বাস, ধীরাজ ও হারান চন্দ্র অধিকারী।
সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা বেগম শামসুন্নাহার লিয়াকত সংগঠন পরিচালনার লক্ষে সংগঠনের প্রতিষ্ঠা লগ্নে ১ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন। অনুষ্ঠিত এ সভায় তিনি ৫০ হাজার টাকা প্রদান করেন।

সভায় সংগঠনের আর্থিক সচ্ছতা নিশ্চিত করার লক্ষ্যে রূপালী ব্যাংক পাইকগাছা শাখা সংগঠনের নামে সঞ্চয়ী হিসাব খোলার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়াও সভায় সাহিত্য ও সমাজকল্যাণ মূলক গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।