• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও এমপি রশীদুজ্জামানের দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন / ৩৪
খুলনার পাইকগাছায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও এমপি রশীদুজ্জামানের দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ মানছুর রহমান জাহিদঃ সংসদীয় আসন-১০৪, খুলনা – ৬ (কয়রা -পাইকগাছা) আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য “মাটি ও মানুষের নেতা” মোঃ রশীদুজ্জামান’কে সংবিধানের ৭৬ অনুচ্ছেদ অনুযায়ী চারটি স্থায়ী কমিটির সদস্য মনোনীত করায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও মাননীয় সংসদ সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এলাকাবাসীর পক্ষ থেকে আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৫ই ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সন্ধায় উপজেলার কপিলমুনি ইউনিয়নের শ্যামনগড় বাজার চাননিতে এলাকাবাসীর উদ্যোগে উক্ত দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য ইজাহার আলী গাজী।
মোঃ মোখলেছুর রহমান বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংসদ সদস্যর ছোট ভাই যুবলীগ নেতা আলহাজ্ব অহিদুজ্জামান মোড়ল।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তালা মুক্তিযুদ্ধা কলেজর অধ্যাপক মোঃ রেজাউল করিম, প্রভাষক বাবলু, যুবলীগ নেতা জাকির হোসেন সরদার, যুবলীগ নেতা ফিরোজ আহমেদ, যুবলীগ নেতা শামীম মোড়ল, যুবলীগ নেতা নওশের শেখ , যুবলীগ নেতা মনিরুজ্জামান মনি, যুবলীগ নেতা সাইফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন মোঃ ছলেমান মালি, মোহর আলী মালি, সেলিম সানা, কওছার সরদার,সাইফুল ইসলাম, পল্লী চিকিৎসক আঃ হামিদ, আবু রায়হান, মনিরুজ্জামান, নাসির সরদার সহ স্থানীয় শতশত এলাকাবাসী।