• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় নৌকা প্রতীকের‌ পক্ষে যুবলীগ নেতা অহিদুজ্জামানের লিফলেট ও গনসংযোগ অব্যাহত


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২৩, ৫:০৭ অপরাহ্ন / ২২
খুলনার পাইকগাছায় নৌকা প্রতীকের‌ পক্ষে যুবলীগ নেতা অহিদুজ্জামানের লিফলেট ও গনসংযোগ অব্যাহত

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের নৌকা প্রতিকের প্রার্থী মোঃ রশীদুজ্জামান মোড়লকে বিজয়ী করার লক্ষ্যে পাইকগাছা উপজেলার জিরোপয়েন্ট ও গদাইপুর ইউনিয়নে দিনভর লিফলেট বিতরণ গণসংযোগ করেন উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য আলহাজ্ব মোঃ অহিদুজ্জামান মোড়লসহ নেতাকর্মী বৃন্দ।

শনিবার দিনব্যাপী উপজেলার সদরস্থ জিরো পয়েন্ট ও গদাইপুর ইউনিয়নের বিভিন চায়ের দোকান, বাজার , পথচারী ও বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে ব্যাপক প্রচার প্রচারণা চালানোর পাশাপাশি আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য সংসদ নির্বাচনে আধুনিক কয়রা- পাইকগাছা গড়ে তোলার লক্ষ্যে রশীদুজ্জামান মোড়লের নৌকা প্রতিকের লিফলেট বিতরণ ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

গন সংযোগ কালে অহিদুজ্জামান জানান, নৌকা প্রতিকের পক্ষে সাধারণ ভোটারদের মাঝে ইতিবাচক সাড়া পাচ্ছি। বর্তমান সরকার এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে প্রতিটা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। জননেত্রী শেখ হাসিনার উপর এদেশের মানুষের অঘাত আস্তা এবং বিশ্বাস রয়েছে। তিনি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে এদেশের অর্থনৈতিক উন্নয়ন অনন্য উচ্চতায় নিয়ে যাবেন।
এসময় তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারী আনন্দমুখর ও শান্তিপূর্ণ ভোট হবে। দল মত নির্বিশেষে ভোটাররা ভোটকেন্দ্রে যাবেন। আওয়ামী লীগের কর্মী সমর্থকরা নৌকায় ভোট দেবেন। অন্যরা তাদের ইচ্ছা খুশীমতো ভোট দিবেন।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এ্যাড শেখ আবুল কালাম আজাদ , সিদ্দিকুর রহমান ,বাবলু লিটন, মনিরুজ্জামান মনি, সাইফুল মোড়ল, আল-আমিন বিশ্বাসসহ স্হানীয় নেতাকর্মী ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ।